Search
Close this search box.

ফন্ট সাইজ

শেয়ার করুন

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print

পাঁচলাইশ থানা জামায়াতের সীরাতুন্নবী(সাঃ)মাহফিলে শাহজাহান চৌধুরী

সংবাদটি পড়তে সময় লাগবে মিনিট

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সাবেক সংসদীয় দলের হুইপ ও সাবেক এমপি এবং চট্টগ্রাম মহানগরী জামায়াতে ইসলামীর আমীর আলহাজ¦ শাহজাহান চৌধুরী বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা এবং আল্লাহর মনোনীত দ্বীন। মানুষকে হেদায়েতের জন্য যুগে যুগে আল্লাহ নবী রাসূল(সঃ)গণকে প্রেরণ করেছেন। সমাজের সর্বস্তরে হযরত মুহাম্মদ(সঃ) এর আদর্শ অনুসরনের মাধম্যেই দুনিয়ায় শান্তি এবং আখেরাতে মুক্তি লাভ সম্ভব।

বাংলাদেশ জামায়াতে ইসলামী পাঁচলাইশ থানার উদ্যোগে ঐতিহাসিক মুরাদপুর চত্বরে আয়োজিত বিশাল সীরাতুন্নবী(সাঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী এসব কথা বলেন।

উক্ত মাহফিলে প্রধান ওয়ায়েজ হিসেবে বক্তব্য রাখেন ড. গিয়াসউদ্দিন তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও ৮ নম্বর ষোলকবহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, বিশিষ্ট আলেমেদ্বীন ও প্রখ্যাত ওয়ায়েজ মাওলানা হারুনুর রশীদ, চরকানাই পটিয়া, বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি মাওলানা আহমদুর রহমান নদভী,খতিব মসজিদে বেলাল, মুরাদপুর চট্টগ্রাম।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন পাঁচলাইশ থানা জামায়াতের আমীর মাহবুবুল হাছান রুমি। মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, থানা সেক্রেটারি মাওলানা মফিজুল হক, ইঞ্জি. মুহাম্মদ সোলেমান, তাওহীদ আজাদ, কাজী আব্বাস আলী, শফিউল আজিম মন্টি, জাহান উদ্দিন, সোহেল রানা, আব্দুল মালেক, ইঞ্জি. আবুল কালাম, ইঞ্জি. আরিফুল হোসাইন, মাওলানা আজিজুল হক প্রমুখ।

সর্বশেষ

পাঁচলাইশ থানা জামায়াতের সীরাতুন্নবী(সাঃ)মাহফিলে শাহজাহান চৌধুরী

যখন যেমন ইচ্ছা ⦿ চসিকের ১৯ ঘাটের মহারাজাই রাজস্ব কর্মকর্তা নজরুল

ট্রাফিক আইন অমান্য করায় একদিনে ৬৩৩ মামলা, জরিমানা ২৪ লাখ

সাকিব অথবা আমি নই, টেস্টে মুশফিককে আইডল মানা উচিৎঃ তামিম

জাতিসংঘে নেতানিয়াহুর দেখানো দুটি মানচিত্রের কোথাও নেই ফিলিস্তিন

চাল রপ্তানির ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত

বাংলাদেশকে ভেঙে নতুন দেশ তৈরির ক্ষমতা আছে, ভারতীয় নেতার হুমকি

Facebook
X
Skype
WhatsApp
OK
Digg
LinkedIn
Pinterest
Email
Print